না’গঞ্জে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে লাশ হলো ফয়সাল

 

নারায়ণগঞ্জ প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: নারায়ণগঞ্জের খানপুরে বুধবার রাতে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে মারধরের শিকার হয়ে এক যুবক নিহত হয়েছে।

বুধবার (৩১ জুলাই) দিবাগত রাতে নগরীর খানপুরে এ ঘটনা ঘটে ।

 

নিহত ফয়সাল (১৯)  সিদ্ধিরগঞ্জ থানার এনায়েতনগরের নুরুজ্জামানের ছেলে। ফয়সালের মা শিউলি বেগম বলেন, বিকেলে আমার ছেলে বাসা থেকে বের হয়। রাতে জানতে পারি সে হাসপাতালে।

 

ফয়সালের খালাতো ভাই আসিফ জানান, বরফকল এলাকায় সামিরা নামের এক মেয়ের সঙ্গে ফয়সালের প্রেমের সম্পর্ক ছিল। সামিরার একটি নষ্ট ফোন সে ফয়সালকে মেরামত করতে দিয়েছিল। সেই ফোনটি মেরামত করে সামিরার বাসায় দিয়ে আসার কথা ছিল। কিন্তু ফোনটি দিতে বের হওয়ার উদ্দেশে বের হওয়ার পর থেকেই তার কোন খবর আমরা পাচ্ছিলাম না। ফয়সালের সাথে সামিরার সম্পর্ক থাকায় তার বড় ভাই ফয়সালকে বেশ কয়েকবার প্রাণনাশের হুমকি দিয়েছিলো বলেও অভিযোগ করেন আসিফ ৷

                                                                                                                                                                      নিহত ফয়সালের লাশ

পরে ফয়সালকে উদ্ধার করে হাসপাতালে আনা হয়। খানপুর ৩০০ শয্যা হাসপাতালের চিকিৎসক সেলিনা আক্তার বলেন, ফয়সালকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তার থুতনিতে আঘাতের চিহ্ন রয়েছে।

 

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি জয়নাল আবেদীন বলেন, যুবকের মৃত্যুর ঘটনায় বরফকল এলাকা থেকে মেয়ের ভাই সহ পাঁচজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com