মুসলিমনগরের বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোহাম্মদ আলী আর নেই !

ফতুল্লা প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: ফতুল্লার মুসলিমনগর এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী হাজী মোহাম্মদ আলী আর নেই।

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ১১টায় রাজধানীর একটি হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহে … রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলে এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জীবদ্দশায় তিনি বিভিন্ন সামাজিক ও শিক্ষাপ্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি মুসলিমনগর নয়াবাজার এলাকার এস্যুরেন্স ইন্টারন্যাশনাল স্কুলের উপদেষ্টা, নয়াবাজার জামে মসজিদের সহসভাপতি সহ বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করেছেন। ব্যক্তিগত জীবনে অতি বিনয়ী ও দানবীর এই প্রবাসী ব্যবসায়ী সকলের প্রিয়পাত্র ছিলেন। সদাহাস্যেজ্জ্বল নিরহঙ্কার এই ব্যক্তি মানুষের যে কোন প্রয়োজনে পাশে দাঁড়াতেন। দানবীর হিসেবে ও এলাকায় তাঁর বেশ পরিচিতি রয়েছে।

হাজী মোহাম্মদ আলীর বড় পুত্র মো: কামাল হোসেন জানান, শনিবার সকাল ১০টায় মুসলিমনগর এতিমখানা মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজায় আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীদের উপস্থিত থাকার জন্য তিনি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

এদিকে হাজী মোহাম্মদ আলীর মৃত্যুতে প্রেসবাংলা২৪ডটকম পরিবার, এস্যুরেন্স ইন্টারন্যাশনাল স্কুল, নয়াবাজার জামে মসজিদ কমিটি সহ বেশ কয়েকটি সামাজিক সংগঠন শোক প্রকাশ করেছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com