সোনারগাঁয়ে ভাগনীকে ইভটিজিংয়ে বাধাঁ দেয়ায় মামাকে পিটিয়ে জখম

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ভাগনীকে ইভটিজিংয়ে বাধাঁ দেয়ায় ওই স্কুল ছাত্রীর মামাকে পিটিয়ে জখম করেছে বখাটেরা।

গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা এলাকায় এ ঘটনা ঘটে। আহত মামা আবু বকর সিদ্দিককে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার জামপুর ইউনিয়নের মহজুমপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রীকে গত বুধবার স্কুলে যাওয়ার পথে পেচাইন গ্রামের আক্তার মিয়ার বখাটে ছেলে মাহফুজ ও তার সহযোগী বখাটেরা বিভিন্ন ধরণের কু-প্রস্তাব দিয়ে ইভটিজিং করে। এসময় স্কুল ছাত্রীর মামা আবু বকর সিদ্দিক সেই পথে যাওয়ার সময় এমন ঘটনা দেখে প্রতিবাদ করলে বখাটেরা চলে যায়। পরে গতকাল বৃহস্পতিবার দুপুরে বখাটে মাহফুজসহ তার বন্ধুরা মিলে ইভটিজিংয়ে বাধাঁদানকারী আবু বকর সিদ্দিককে তালতলা এলাকায় একা পেয়ে পিটিয়ে মারাত্বকভাবে জখম করে বখাটেরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার বিকেলে আহত আবু বকর সিদ্দিক বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, ইভটিজিংয়ের ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com