সুনামগঞ্জের ধনপুরে ৫ শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের বন্যায় পানি বন্দী ও ক্ষতিগ্রস্থ এলাকায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয় ।
রবিবার (১৪,জুলাই) সকালে ধনপুরে ১০০ পরিবারসহ আর পাঁচ ইউনিয়নে মোট ৫০০০ পরিবার সময় ১২ টা থেকে ৩টা পযর্ন্ত শুকনো খাবার প্যাকেট (চাল, চিড়া, চিনি, লবন,তেল, নুডুলস, স্যালাইন,মোমবাতি,পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শফর উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস, ভাইস চেয়ারম্যান মুক্তিযুদ্ধা তাজ্জদ আলী খান,মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা আক্তার রীনা, বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি জনাব বেনজির আহমদ মানিক, ধনপুর ইউপি প্যানেল-চেয়ারম্যান হাসান আলীও সদস্যবৃন্দ, সংশ্লিষ্ট ট্যাগ অফিসার, স্যানিটারি ইন্সপেক্টর তাপস চক্রবর্তী, বিশ্বম্ভপুর কৃষকলীগের আহবায়ক হুমায়ুন কবির, পলাশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হেলিম শেখ প্রমুখ ।
ত্রাণ সামগ্রী হিসেবে শুকনো খাবারের পাশাপাশি বিতরণের জন্য ইতোমধ্যে এ ইউনিয়নে জিআর চাল বরাদ্দ করা হয়েছে। এছাড়াও বন্যায় ত্রান সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে জানান উপজেলা পরিষদ চেয়ারম্যান শফর উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com