২০২০ সালে বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর !

প্রেসবাংলা২৪ডটকম: আগামী বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন বলে ঠিক করে ফেলেছেন বলিউড নায়িকা শ্রদ্ধা কাপুর ! পাত্র ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠ । তার থেকেও বড় খবর, মেয়ের বিয়ের কথা নাকি কিছুই জানেন না বাবা শক্তি কাপুর !

সংবাদ মাধ্যমের থেকে খবর পাওয়ার পরে উল্টো শক্তি নাকি হেসে ফেলে বলেছেন, ‘তাই নাকি? জানি না তো! যাক, আপনারা যখন মেয়ের বিয়ের খবর শোনালেন সময় মতো আপনারাই আমায় নিমন্ত্রণ করবেন।’

 এই মুহূর্তে শ্রদ্ধা ব্যস্ত স্ট্রিট ড্যান্সার ছবি নিয়ে। ছবিতে তাঁর বিপরীতে বরুণ ধাওয়ান। যদিও বলিউডপাড়া বলছে, কাজের থেকে ছুটি পেলেই নাকি নায়িকা চুটিয়ে ঘুরছেন প্রেমিকের সঙ্গে। গত দু-বছর ধরে চলছে দু-জনের এই প্রেমপর্ব। সেই থেকেই সবার অনুমান, আগামী বছরেই হয়ত চার হাত এক হবে।

এর আগে ফারহান আখতারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন শ্রদ্ধা। ওঁর জন্যেই নাকি ফারহান ডিভোর্স করেন স্ত্রীকে। ফারহান-শ্রদ্ধা নাকি লিভ ইন করতেন। সেই সম্পর্ক থেকে মেয়েকে পরে সরিয়ে আনেন শক্তি কাপুর।

প্রেম করতে করতেই শ্রদ্ধা কাজ শেষ করেছেন সাহো-র। এই ছবিতে তাঁর নায়ক প্রভাস। আগামী  ১৫ অগাস্ট মুক্তি পাবে ছবিটি। এছাড়া তাঁকে দেখা যাবে, নীতেশ তিওয়ারির চিতচোর-এ। শ্রদ্ধার বিপরীতে দেখা যাবে সুশান্ত সিং রাজপুতকে। বাগী ৩-এও কাজ করছেন তিনি। তবে এতগুলো ছবি একসঙ্গে করায় বেচারির হাতছাড়া হয়েছে সাইনা নেহওয়ালের বায়োপিক।

এত গুলো ছবি যাঁর হাতে সেই নায়িকা কি এক্ষুণি বিয়ে-শাদি  করবেন ?

৬৭ thoughts on “২০২০ সালে বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর !

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com