প্রেমের টানে চট্টগ্রাম থেকে না:গঞ্জ এসে ধর্ষনের শিকার

 

নারায়ণগঞ্জ প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম:  প্রেমের টানে সুদুর চট্টগ্রাম থেকে প্রেমিকের সঙ্গে নারায়ণগঞ্জ দেখা করতে এসে ধর্ষনের শিকার হয়েছে এক যুবতী।

 

সোমবার (১০জুন) দুপুরে ওই যুবতী বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় তিনজনের নাম উল্লেখ করে মামলা করেন। নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। ইতোমধ্যে অভিযুক্তের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলায় ওই ধর্ষণের পেছনে সানির মা ও এক ভাই জড়িত দাবী করা হয়। মামলায় এ তিনজনকে আসামী করা হয়।মামলার সূত্রে জানা যায়, চট্টগ্রামে হাটহাজারী এলাকাতে প্রায় কয়েক মাস আগে একটি বিয়ের অনুষ্ঠানে যায় নারায়ণগঞ্জের রবিউল ইসলাম সানি। সেখানেই ঐ যুবতীর সঙ্গে পরিচয় হয় তার। এক পর্যায়ে তারা প্রেমের সম্পর্কে গড়ায়। ঈদকে কেন্দ্র করে গত ৭জুন সানির আমন্ত্রনে চট্টগ্রাম থেকে নারায়ণগঞ্জে আসে সেই যুবতী ।  পরে শহরের গলাচিপায় শ্যামলী পরিবহনের কাউন্টারের পাশে একটি রুমে নিয়ে যুবতীকে ধর্ষণ করে সানি। ঘটনার পর যুবতীকে চট্টগ্রাম পাঠানোর চেষ্টা করা হয়। কিন্তু তাদের বাকবিতন্ডায় লোকজন জড়ো হলে সানি পালিয়ে যায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com