শামীম ওসমান নারায়ণগঞ্জের গর্ব : সাইফ উল্লাহ বাদল

ফতুল্লা প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল বলেছেন , শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে হলে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে। শামীম ওসমান আমাদের নারায়ণগঞ্জের গর্ব। শামীম ওসমান যেভাবে নারায়ণগঞ্জের উন্নয়ন করছে আমরা তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাদের এলাকায় অনেক এমপি এসেছে কিন্তু কোন এমপি শামীম ওসমানের মত উন্নয়ন করতে পারেনি। তাই শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে হলে আমাদের ঐক্যবদ্ধ থাকা  ছাড়া কোন বিকল্প নাই।

তিনি বুধবার (২৯ মে) ফতুল্লার আলীগঞ্জে কুতুবপুর ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের দলীয় কার্যালয় উদ্বোধন ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে কেউ যেন খেলা করতে না পারে সেদিকে সবাইকে নজর দিতে হবে। প্রতিটি এলাকায় আওয়ামীলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে সরকারের উন্নয়নের প্রচার করতে হবে। জনগনকে বুজাতে হবে আওয়ামীলীগ জনগনের কথা বলেন। বিশেষ করে শামীম ওসমান ফতুল্লায় যেভাবে উন্নয়ন করছে একটু ভাল করে তাকালেই মানুষ বুজতে পারবে আওয়ামীলীগ সরকার  উন্নয়নের সরকার। এ সরকার কোন অন্যায়কে প্রশ্রয় দেয় না। এ আমলে কেউ অপরাধ করে পাড় পাবে না। সন্ত্রাস, চাদাবাজি বন্ধ করতে হবে।

অনুষ্ঠানে কুতুবপুর ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাজী মঈনউদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলী, নারায়ণগঞ্জ সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, সাবেক মেম্বার আবু বক্কর সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com