আড়াইহাজারে পাঁচজন রক্তাক্ত জখম

প্রেসবাংলা২৪ডটকম:  নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় গাছ কাটাকে কেন্দ্র্র করে একই পরিবারের পাঁচজনকে রক্তাক্ত জখম করা হয়েছে। এ ঘটনায় জাকির নামে একজনকে আটক করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (৩০ মে) বেলা ১১টায় স্থানীয় আড়াইহাজার পৌরসভায় ঝাউগড়া এলাকায় জাকিরগং ও নাসির গংয়ে  এর মধ্যে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, মীর্জা নাসির, সাজিত, জানে আলম, শাহ আলম ও রানু। আটতকৃত জাকির ওই এলাকার আবুল হাসেমের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন নাসির জানান, প্রতিবেশী জাকির গংয়ের সঙ্গে বাড়ির অদূরে একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধপূর্ণ ওই জমি থেকে জাকির, সাইফুল ও আউয়ালসহ আরো কয়েক মিলে বিভিন্ন প্রজাতির গাছ জোরপূর্বক কেটে নেওয়ার চেষ্টা করেন। এতে বাঁধা দিলে তার ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালানো হয়। এ সময় তার চিৎকার শোনে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালানো হয়। এতে একই পরিবারের অন্তত পাঁচজন রক্তাক্ত জখম হয়েছেন। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন,গাছ কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুইপক্ষের লোকই আহত হয়। এ ঘটনায় জাকির নামে একজনকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com