আ’লীগ নেতা সানাউল্লাহর সেমাই চিনি বিতরণ

 

প্রেসবাংলা২৪ডটকম : জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো.সানাউল্লাহ  গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদুল ফিতর উপলক্ষ্যে সেমাই চিনি বিতরণ করেছেন।

অনুষ্ঠানে  মো.সানাউল্লাহর সভাপতিত্বে ও মো.ওমার ফারুকের সঞ্চলনায় সেমাই চিনি বিতরণ করা হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো.শহীদ বাদল।

 

মো.সানাউল্লাহ বলেন, মানব সেবাই পরম ধর্ম। আপনাদের সেবা করতে পারি এটাই আমার ভাগ্য। আমি যতদিন বেঁচে আছি আপনাদের সেবা করেই বাঁঁচবো। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী হচ্ছেন মানবতার এক উজ্জল দৃষ্টান্ত। আপনারা সবাই আমাদের প্রধানমন্ত্রী ও আমাদের নেতাকর্মীর জন্য দোয়া করবেন।

 

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে আবু হাসনাত মো.শহীদ বাদল বলেন, সানাউল্লাহ ভাই দুঃসময়ের আওয়ামী লীগের একজন নেতা। আপনাদের আমি শুধু এটাই বলবো সানাউল্লাহ ভাই যতদিন বেঁচে আছেন আপনাদের মাঝে এভাবেই সেবা প্রদান করে যাবে। আর আপনাদের কাছে আমি অনুরোধ করছি আপনারা শামীম ওসমান ও আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জন্য দোয়া করবেন।

মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন জুয়েল বলেন , মানুষের জন্যই আমাদের রাজনীতি।  সমাজের বিত্তবানদের উচিৎ মানুষের পাশে দাড়ানো । আপনারা সবাই আওয়ামীলীগের জন্য, জননেত্রী শেখ হাসিনার জন্য, নারায়ণগঞ্জের কান্ডরী শামীম ওসমানের জন্য  দোয়া করবেন ।

অনুষ্ঠানের পূর্বে মানুষের কল্যাণে ও আওয়ামী লীগের নেতাকর্মীদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। পরে ৩শ গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে সেমাই চিনি বিতরণ করা হয়।

 

সেমাই চিনি বিতরণকালে আরও উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো.জুয়েল হোসেন, ফতুল্লা থানা আওয়ামী লীগ সহসভাপতি আলহাজ্ব সামছুল হক, কুতুবপুর ইউনিয়ের সভাপতি হাজী মো.জসিম উদ্দীন, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.রেহান শরীফ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com