নুসরাত হত্যা: হুকুমের আসামি অধ্যক্ষ সিরাজ , আসামি ১৬ জন

 

প্রেসবাংলা২৪ডটকম: আলোচিত নুসরাত হত্যা মামলায় পিবিআই এর অভযোগে মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদদৌলাকে নুসরাত হত্যার হুকুমের আসামি করা হয় ।

ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় মোট ১৬ জনকে আসামি করে আদালতে জমা দেওয়ার জন্য অভিযোগপত্র চূড়ান্ত করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। অভিযোগপত্রে মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদদৌলাকে হত্যার হুকুমদাতা হিসেবে আসামি করা হয়েছে।

 

আজ মঙ্গলবার ঢাকার ধানমন্ডিতে পিবিআইয়ের প্রধান (ডিআইজি) বনজ কুমার মজুমদার  এক সংবাদ সম্মেলনে এ কথা জানান। অভিযোগপত্র আদালতে জমা দেওয়ার আগে পিবিআইয়ের প্রধান কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে পিবিআিইয়ের প্রধান (ডি আইজি) বনজ কুমার মজুমদার জানিয়েছেন, কাল বুধবার অভিযোগপত্র আদালতে জমা দেওয়া হবে।

 

অভিযোগপত্রে মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদদৌলাকে হত্যার হুকুমদাতা হিসেবে আসামি করা হয়েছে। ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় মোট ১৬ জনকে আসামি করে আদালতে জমা দেওয়ার জন্য অভিযোগপত্র চূড়ান্ত করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। অভিযোগপত্রে মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদদৌলাকে হত্যার হুকুমদাতা হিসেবে আসামি করা হয়েছে।

 

সংবাদ সম্মেলনে বনজ কুমার বলেন, তারা আশা করেন, আসামিরা সর্বোচ্চ শাস্তি পাবেন। অভিযোগপত্রেও আদালতের কাছে তারা সর্বোচ্চ শাস্তি চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com