‘আমি বললাম, বাধা আসবে; নেত্রী বললেন এগিয়ে যাও’

প্রতিবেদক, প্রেসবাংলা২৪ডটকম:  নিজের অতীতের ভুলের জন্য ক্ষমা চেয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমি এখন আল্লাহকে রাজি-খুশি করানোর জন্য রাজনীতি করি। আমাকে সাহায্য করার জন্য আল্লাই যথেষ্ট। আমি সেই যোদ্ধা, এক লাখ মানুষ মনে করে আমাদের সাথে শামীম ওসমান আছে। অতীতে যদি কোন ভুল করে থাকি, তবে ক্ষমা করবেন। যদিও প্রতিদিনই ভুল করি। আমরা কেউ ভুলের উর্ধ্বে নই।

 

সোমবার (২৭ মে) ফতুল্লার নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্কে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পার্কের ব্যবস্থাপনা পরিচালক ও মহানগর আওয়ামী লীগের যুগ্মসম্পাদক শাহ নিজামের ব্যক্তিগত উদ্যোগে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

 

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বদালের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো: শহীদ বাদল, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খাঁন কাজল, জেলা আদালতের পিপি এড. ওয়াজেদ আলী খোকন, ডা: আবু জাফর চৌধুরী বীরু, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, বন্দর থানা আওয়ামী লীগ সভাপতি এম এ রশিদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন প্রধান প্রমুখ।

 

শামীম ওসমান আরও বলেন, যখন নেত্রীর কাছে নারায়ণগঞ্জের শত বছরের কলঙ্ক পতিতালয় উচ্ছেদের জন্য অনুমতি চাইলাম। তিনি বললেন, শামীম এগিয়ে যাও। আমি বললাম, বাধা আসবে। নেত্রী বললেন, এগিয়ে যাও। সাহস করে এগিয়ে গিয়ে নারায়ণগঞ্জকে কলঙ্কমুক্ত করেছি। অথচ এই পতিতালয় থেকে প্রতিদিন থানায় যেত ৪৫ লাখ টাকা। সুশীল সমাজের অনেকেই পতিতাদের পূর্ণবসানের নামে জনপ্রতি সে সময়ের পঞ্চাশ হাজার টাকা করে হাতিয়ে নিয়েছে। আমাকেও দূরে সরানো চেষ্টা করা হয়েছে। আজমীর শরীফের খাদেমকে দিয়ে প্রস্তাব দেয়ার চেষ্টা হয়েছে। আমি যদি সেসময় মাত্র দুই দিন দেশের বাইরে থাকি তবে আমাকে ২০ কোটি টাকা দেয়া হবে।

 

তিনি তরুণদের উদ্দেশ্যে বলেন, সব ভাল কাজে বাধা আসবে। আর ধর্মের কাজে তো বাধা আসবেই। ঈদের পরে আমরা সবাই মিলে বসব। কীভাবে নারায়ণগঞ্জটাকে সাজানো যায়, আমরা বসে ঠিক করবো।

 

শামীম ওসমান বলেন, আমি শুধু একটা মানুষের জন্য দোয়া চাই। তিনি হলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা না থাকলে দেশটা পিছিয়ে যাবে, তার জন্য সবাই দোয়া করবেন ।

 

 

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ অশান্তির কারণ দু’একটি পত্রিকা। তারা অসত্য লিখে অশান্তি সৃষ্টি করে। কিন্তু সংবাদপত্রের ভূমিকা এমন হওয়া উচিত নয়।

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com