অপশক্তি ও ষড়যন্ত্র শামীম ওসমানকে দমাতে পারবে না: ভিপি আলমগীর

ফতুল্লা প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের সুস্থতা ও রোগমুক্তি কামনায় ইফতার ও দোয়ার আয়োজন করেছে বাংলাদেশ তাঁতীলীগ নারায়ণগঞ্জ জেলা কমিটি ।

 

বৃহস্পতিবার (২৩মে)  নগরীর চাষাড়ায় বাগান বাড়ি নামের একটি রেস্তোরাঁয় দোয়ার ও ইফতারের আয়োজন করে বাংলাদেশ তাঁতীলীগ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কমিটি। অনুষ্ঠানে বক্তারা সংসদ সদস্য শামীম ওসমানের সুস্থতা কামনা করেন ।

 

ইফতার ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর বিশ্বাস , বিশেষ অতিথি ছিলেন-কেন্দ্রীয় কমিটির যুগ্মসম্পাদক শহিদুল ইসলাম পলাশ এবং সভাপতিত্ব করেছেন মহানগর তাঁতীলীগের আহ্বায়ক এইচ এম ফারুক সাহেদ, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলা তাঁতীলীগের সদস্য সচিব ভিপি আলমগীর হোসেন।

 

প্রধান অতিথী জাহাঙ্গীর বিশ্বাস তার বক্তব্যে বলেন, উন্নয়নের রুপকার, মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দেশকে উন্নয়নশীল দেশে এগিয়ে নিয়ে যাচ্ছেন । আমরা বাংলাদেশ তাঁতী লীগ বিশ্বাস করে তাঁর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে এবং যাবে, তার দৃঢ়তা ও যোগ্য নেতৃত্বের কাছে কোন অশুভ শক্তি আর এদেশে মাথাচারা দিয়ে উঠতে পারবেনা।  বক্তব্যের শেষে জাহাঙ্গীর বিশ্বাস নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ কে এম শামীম ওসমানের জন্য আল্লাহর কাছে সুস্থতা কামনা করেন এবং অনুষ্ঠান আয়োজনের জন্য নারায়ণগঞ্জ জেলা ও মহানগর তাঁতী লীগকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

 

অনুষ্ঠান সঞ্চালনার এক সময় বক্তব্যে জেলা তাঁতীলীগের সদস্য সচিব ভিপি আলমগীর হোসেন বলেন, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর তাঁতী লীগ জননেতা এ কে এম শামীম ওসমানের নেতৃত্বে এগিয়ে যাবে । আমি আশাকরি তিনি সুস্থ হয়ে ফিরে এসে নারায়ণগঞ্জের মানুষের আশা আকাঙ্খা পুরণ করবেন আপনার তার জন্য দোয়া করবেন। কোন চক্রান্ত কোন অপশক্তি ও ষড়যন্ত্র জননেতা শামীম ওসমানের বদনাম ও ক্ষতি করতে পারবেনা, তিনি দীর্ঘ রাজনৈতিক জীবনে সুদক্ষ এবং পরীক্ষিত একজন নেতা, নারায়ণগঞ্জে আওয়ামীলীগের অভিবাবক হিসেবে তার কোন বিকল্প নেই ।

 

অনুষ্ঠানে আরোও  উপস্থিত ছিলেন-জেলা তাঁতীলীগের যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন, জিল্লুর রহমান চঞ্চল , মঞ্জুরুল ইসলাম খান, সাইফুল ইসলাম বিপ্লব, আনোয়ার হোসেন জিকু, মহানগর তাঁতীলীগের যুগ্মআহ্বায়ক রফিকুল ইসলাম, ফজলুল কাদের জীবন, আমিনুল ইসলাম, জেলা তাঁতী লীগের সদস্য এডঃ জসিম উদ্দিন , মোশফিকুর রহমান শিশির, নাজির হোসেন , এড. আক্তার হোসেন, মিলন মোল্লা, মহানগর তাঁতী লীগের সদস্য আজিজ, লিটন, বাবু সওদাগর, বাবুল মিয়া। এছাড়া জেলা যুবলীগ নেতা শাহ ফয়েজ উল্লাহ ফয়েজ, নারায়ণগঞ্জ মুদ্রণ প্রেস মালিক সমিতির ওয়াহেদ সা’দাত বাবু , বক্তাবলী ইউনিয়ন যুবলীগ নেতা বাদল হোসেন ববি ও রাশেদুল ইসলাম সুমন প্রমুখ ।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com