মেয়ে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার

রূপগঞ্জ প্রতিনিধি (নারায়ণগঞ্জ) প্রেসবাংলা২৪ডটকম: রূপগঞ্জে ১২ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে রুবেল উকিল নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। নির্যাতিত কিশোরী অভিযুক্তের সৎ মেয়ে।

 

রোববার (২০ মে) রাতে রূপগঞ্জের পার্শ্ববর্তী ভাটারা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক রুবেল উকিল বরিশালের বিমানবন্দর থানাধীন চন্ডিপুর এলাকার শাহজাহান ফকিরের ছেলে।

 

সোমবার সকালে রূপগঞ্জের র‌্যাব-১ সিপিসি-৩ এর পূর্বাচল ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর আব্দুল্লাহ-আল মেহেদী এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

 

কোম্পানী কমান্ডার মেজর আব্দুল্লাহ-আল মেহেদী জানান, বরিশালের বিমানবন্দর থানাধীর চন্ডিপুর এলাকার শাহজাহান উকিলের ছেলে রুবেল উকিল (২৮) রূপগঞ্জের পার্শ্ববর্তী ভাটারার জগন্নাথপুর এলাকার জনৈক বিল্লাল মিয়ার ভাড়াটিয়া বাড়িতে তার সৎ মেয়েকে (১২) গত ২৪ এপ্রিল ধর্ষণ করে। এ ঘটনায় ২৬ এপ্রিল ভাটারা থানায় মামলা করা হয়। এর আগেও একাধিকবার সৎ কন্যাকে ধর্ষণ করে রুবেল।

 

তিনি আরো জানান, মামলার পর থেকে আসামি পলাতক থাকলেও রোববার (১৯ মে) রাত ১২টার দিকে র‌্যাব-১ এর সদস্যরা ভাটারা থানা এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত রুবেল উকিলকে (২৮) গ্রেপ্তার করেন। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন র‌্যাবের এই উর্ধ্বতন কর্মকর্তা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com