ফতুল্লায় ভোটার তালিকা হাল নাগাদ কর্মসূচির উদ্বোধন

ফতুল্লা প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: উপজেলার নির্বাহী অফিসার নাহিদা বারিক নারায়ণগঞ্জ সদর উপজেলার ছবিসহ ভোটার তালিকা হাল নাগাদ কর্মসূচি ২০১৯সালের রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেছেন ।

 

কাশিপুর আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়ে বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে ফতুল্লার ছবিসহ ভোটার তালিকা হাল নাগাদ কর্মসূচির উদ্বোধন করা হয়।

উদ্বোধনী দিনে ভোটারের হাল নাগাদ কর্মসূচিতে ছবি তোলার জন্য সকাল হতে নারী-পুরুষ ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে। মাঠকর্মীরা সু-শৃংখল ভাবে  ভোটারদের ছবি তোলার কার্যক্রম পরিচালনা করেন । ভোটার হালনাগাদ কার্যক্রম আগামী তিন মাস পর্যন্ত  চলবে।

 

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মমিন মিয়া প্রমুখ।

 

উদ্বোধনী অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার নাহিদা বারিক বলেন, ‘‘ছবি তুলতে এসে ভোটাররা যাতে কোন ধরনের হয়রানীর শিকার না হয় সেদিকে নির্বাচন অফিসারকে লক্ষ্য রাখতে হবে। পবিত্র রমজান মাসে বয়স্ক লোকজন যদি ভোটের ছবি তুলতে আসে তাদের যেন কষ্ট না হয় সেজন্য সবাইকে সহযোগীতা করতে হবে । আর যেসকল এলাকায় ভোটের হাল নাগাদ এর ছবি তোলার কার্যক্রম চলবে স্থানীয় জনপ্রতিনিধিরা যেন সার্বিক ভাবে সহযোগিতা করেন”। সকল ধরনের বিশৃংখলা এরিয়ে ভোটের হাল নাগাদ কার্যক্রম চালানোর জন্য সকলের প্রতি আহবান করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com